বৃহস্পতিবার, ১২ মে, ২০১৬

সুমিতা ঘরে ফিরে এলো । তার ছেলে মেয়েরা হ্যারিকেনের আলোয় পড়াশোনা করছিল । সুমিতা রান্নাঘরে গিয়ে রান্না করতে বসে গেলো । চোখে মুখে এক নতুন আনন্দ ।
সুখেনের চোদনের কথা তার মনকে আনন্দে ভরিয়ে রেখেছে । এক নতুন স্বপ্নময় জগতে সুমিতা ভেসে বেড়াতে লাগলো । পর পুরুষ চোদনে এত আনন্দ হয় আগে তার জানা ছিল না ।
ভাবতে ভাবতে তার রান্না বান্না শেষ হলো । আজ খেতে একটু বেশী রাত হয়েছে ।কমলও ফিরে এসেছে । সবাই খেতে বসে গেলো । তারপর ছেলে মেয়েদের বিছানা করে সুমিতা কমলকে নিয়ে শুয়ে পড়লো । কমলের শরীর স্পর্শ করে সুমিতার শরীরে সেই যৌন উত্তেজনা আসছে না । কেবল সুখেনের কথা তার চোখে মুখে ভাসছে । কমল শুয়ে পড়লো । সুমিতার চোখে ঘুম নেই ।
সুখেনও এক পরম তৃপ্তি নিয়ে ঘরে ফিরলো । আগে থেকেই লতিকার রান্না হয়ে গিয়েছিল । সুখেন ঘরে ঢুকতেই ঘোমটা পরা বধূর সাজে সুখেনকে খেতে দিলো । তারপর লতিকাকে নিয়ে সুখেন শুয়ে পড়লো । লতিকা ঘুমিয়ে পড়লো । সুখেন জেগে রাত কাটিয়ে দিলো। সকালবেলা । সুমিতা উঠান ঝাঁট দিতে থাকলো । আর সুখেনের বাড়ির দিকে বার বার তাকাতে থাকলো । সুখেনও ঘুম থেকে উঠে সুমিতাকে খুঁজতে থাকলো । দুজনার চোখাচোখি হলো । দুজনার হৃদয় কেঁপে উঠলো । সুখেন ঝুড়ি বানাতে লেগে গেলো ।আর সুমিতার বাড়ির দিকে তাকিয়ে ভাবতে লাগলো কখন সুমিতা তাকে ডাকবে । ভাবতে না ভাবতেই সুখেনের বাড়িতে সুমিতা এলো ।
লতিকার সাথে দুটো কথা বলে চোখের ইশারায় সুখেনকে তার বাড়িতে আসতে বললো । লতিকা যাতে বুঝতে না পারে সেইভাবে সুখেন বাড়ি থেকে বের হয়ে সুমিতার বাড়িতে গেলো । সুমিতার ছেলে মেয়েরা এখন স্কুলে । কমল জমিতে গেছে চাষ করতে । ঘরে একা সুমিতা । ঠোঁটে মুচকি মুচকি হাসি । সুখেনকে বিছানায় বসতে বলে নিজে দূরে দাঁড়িয়ে রইলো । এক নতুন প্রেম । সুমিতা দরজা বন্ধ করে দিলো । পরণে নতুন শাড়ি । সুখেন বিছানা থেকে নেমে সুমিতাকে নিজের বাহুর মধ্যে ধরে সুমিতার যৌবন উপভোগ করতে লাগলো ।বুকের শাড়িটা সরে যেতেই দুটো মাই দেখে সুখেন উত্তেজিত হয়ে পড়লো । মাই এর ওপর হাত রেখে সুখেন জোরে টিপলো । সুমিতা সুখেনের গলা জড়িয়ে বললো,কিগো তোমার বৌ-এর মতো আমাকে মিষ্টি লাগছে । আমার ব্লাউজ খোলো, তাহলে আমার মাই চুষতে আরও ভালো লাগবে । সুমিতার মুখে এসব কথা শুনে সুখেনের ধোন খাড়া হয়ে গেলো । তার বৌ লতিকা এসব কথা বলে না । সুমিতা সুখেনকে বললো- বাড়া দিয়ে গুদ চোদো । সুমিতার মুখে চোদা কথা শুনে সুখেন উত্তেজিত হয়ে পড়লো ।
সুমিতা সুখেনের ধোনে হাত দিয়ে চটকানো শুরু করলো । সুখেন সুমিতার শাড়ি খুলে গুদে মুখ দিলো । গুদের মধ্যে জিব পুরে দিলো । লতিকার গুদে সে কখনো জিব দেয় নি । সুমিতা দু পা ফাঁক করে নিজের গুদ পর পুরুষ দিয়ে চাটাতে শুরু করলো । গুদ রসে ভেসে গেলো । মাই দুটো সুখেনের শক্ত হাতে তুলে দিলো ।
সুখেন ময়দা ভেবে দুহাতে মাই চটকাতে লাগলো । মাই চটকে এত সুখ । সুমিতা শরীরের সব পোষাক খুলে সুখেনের সামনে নিজেকে উলঙ্গ করে তুললো । নরম শরীরটাকে বুকে জড়িয়ে ধরে নিজেকে উলঙ্গ করলো সুখেন ।খাটের ওপর শুয়ে দিলো সুমিতাকে । সুমিতা দু পা ফাঁক করলো । গুদ। সেখানে কালো চুল ।সুমিতার দুই হাত পিছনে । বগলে চুল । সুখেন বগল চটকালো । সুখেন বাড়াটাকে সুমিতার রস ভরা গুদের ভেতর দিয়ে চোদন মারা শুরু করলো । আ আ আ জোরে চোদো । গুদে রস ঢালো । সুখেনের ধোন সুড়সুড় করে উঠলো । গুদে বাড়ার রস পড়ে গেলো । দুহাতে দুজনে আধ ঘণ্টা জড়িয়ে শুয়ে থাকলো । মহা তৃপ্তি । সুমিতার দুগালে চুমু দিয়ে সুখেন ঘরে ফিরে এলো ।
মাস খানেক হলো । চোদার জন্য সুখেন আবার মরিয়া হয়ে উঠলো । কিন্তু কমল সব সময় ঘরে থাকায় সুমিতাকে আর চোদা হচ্ছে না । সুমিতাও ছটফট করছে সুখেনের বাড়া নিয়ে গুদ চোদানোর জন্য । কিন্তু সু্যোগ পাচ্ছে না ।একদিন সুমিতাই সুখেনকে বললো ,কমলকে সরিয়ে দিতে । পরিকল্পনা নিলো । সুমিতা কমলকে নিয়ে মেলায় গেলো । আদর করে কমলকে বললো , একটা ভালো শাড়ি দিতে । কমল তাই দিলো । সুমিতাও যত্ন করে কমলকে নানান খাবার খাওয়ালো। তারপর ঘরে ফিরে রান্নাবান্না। খাসির মাংস রান্না করলো । সুখেনকে নেমন্তন্ন করে খেতে দিলো । রাত দশটা হবে । সুমিতার ছেলে মেয়েরা খেয়ে শুয়ে পড়লো । সুখেন আর কমল মদও খেলো ।
কমলকে বেশী মদ খাওয়ালো । তারপর সুখেন তার রামদা দিয়ে কমলের গলায় কোপ মারলো । রক্ত ছিটকে পড়লো । কমল একবার আওয়াজ করে চিরতরে ঘুমিয়ে পড়লো । বড় মেয়ের ঘুম ভেঙে গেলো । সুমিতা তাকে আবার শুতে বললো । তার ছেলে মেয়ে পাশের ঘরে শুয়ে ছিল । এবার লাশ রাখবে কোথায় ? তারা দুজনে মিলে ল্যাট্রিনের চেম্বার খুলে তার মধ্যে ফেলে দিলো ।
এরপর সুখেন নিজের ঘরে চলে এলো ।
পরদিন সবাই কমলের খোঁজ করতে লাগলো । সুমিতা বললো ,কাজের জন্য বাইরে গেছে । প্রতিবেশীরা বিশ্বাস করলো ।মাস খানেক হয়ে গেলো । সুমিতা আর সুখেনের মধ্যে সম্পর্ক নিবিড় হলো । একদিন নাকে পচা গন্ধ আসতে লাগলো । তখন রাতের বেলায় ল্যাট্রিনের চেম্বার খুলে সেখানে সুখেন মাটি ফেলা শুরু করে দিলো । রাতে সুখেন এই কাজ করতে থাকলো । ছেলে মেয়েদের ল্যাট্রিনে যাওয়া বন্ধ করে দিলো । সুমিতার বড় মেয়ে মাঠে ল্যাট্রিন করতে যাওয়ায় প্রতিবেশীদের সন্দেহ হলো ।
দু বছর হয়ে গেছে । কমল আর ফেরে না । তারপর মেয়েটি বাইরে ল্যাট্রিনে যায় কেন ? প্রতিবেশীরা সন্দেহ করে । এক রাতে তারা সুমিতা আর সুখেনকে ঘরের মধ্যে এক সাথে পেয়ে যায় । গ্রামের লোকজন তাদের বেঁধে মারতে শুরু করে । সুমিতার ওপর চাপ সৃষ্টি হলে সত্য কথা বলে ফেলে । ল্যাট্রিন থেকে লাশ তোলা হলো ।কেবল কঙ্কাল ।দুজনার জেল হলো ।তারপর দুজনে ছাড়া পায় । এরপর সুমিতা আর সুখেনের সাথে সম্পর্ক রাখতে চায় না । সুখেন শেষে সুমিতাকে নিজের হাতে মেরে রেললাইনে শুয়ে দেয় । তখন রাত ।ট্রেনের অপেক্ষায় সুখেন বসে থাকে । ট্রেন আসার আগেই লোকজন সুখেনকে ধরে পুলিশের হাতে তুলে দেয় । সুখেন আজ জেলে । লতিকা আজও স্বামীর অপেক্ষায় আছে । সুন্দরী মাগির গুদ চুদে এখন উপবাসে দিন কাটে সুখেনের । চোদার সুখ সব সময় ছিল । কিন্তু অন্যের বৌ চুদেও সুখে ছিল । নিজের করে পাওয়ার জন্য কমলকে মেরে ফেলা উচিৎ হয় নি । তাহলে চোদার জগতে উপবাসে দিন কাটাতে হতো না ।একুল ওকুল দুকুলই গেলো । এখন নিজের বাড়া নিজে চোষো।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন